ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিএসএমএমইউতে এক হাজার জনকে টিকা দেওয়া হবে রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২১
বিএসএমএমইউতে এক হাজার জনকে টিকা দেওয়া হবে রোববার

ঢাকা: করোনার ভ্যাকসিন সুষ্ঠুভাবে দিতে আগে থেকেই একটি টাস্কফোর্স গঠন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কর্তৃপক্ষ। রোববার দ্বিতীয় দফায় এক হাজার লোককে করোনা টিকা দেওয়া হবে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে এ বিষয়ে কথা হয় বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার সঙ্গে।

বাংলানিউজকে উপাচার্য জানান, তিনি ২৮ জানুয়ারি করোনা টিকা নিয়েছেন। তার কোনো সমস্যা হয়নি, তিনি ভালো আছেন। রোববার সকালে বিএসএমএমইউ দ্বিতীয় দফায় করোনা টিকা প্রয়োগের সময় তিনি উপস্থিত থাকবেন বলে জানান।

উপাচার্য বলেন, আগামীকাল এক হাজার লোকের মাঝে টিকা প্রয়োগে আমাদের টার্গেট আছে। এটা কমও হতে পারে, আবার বাড়তেও পারে।

করোনা টিকা সুষ্ঠুভাবে বিতরণের জন্য বিএসএমএমইউ একটি ট্রাস্কফোর্স গঠন করেছে। প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক রফিকুল আলমকে প্রধান করে আট সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। কমিটিতে আছেন হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আহমেদ আমিন।

উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, করোনার ভ্যাকসিন দেওয়ার স্থান হোটেল ইন্টারকন্টিনেন্টালের উল্টো দিকে কনভেনশন সেন্টারের গ্রাউন্ড ফ্লোর। সেখানে সরকারি নিয়ম অনুযায়ী জনসাধারণকে করোনার ভ্যাকসিন প্রয়োগ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad