ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফেনীতে ১৯টি বুথে চলছে করোনা টিকা নিবন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
ফেনীতে ১৯টি বুথে চলছে করোনা টিকা নিবন্ধন ফেনীতে করোনার টিকা প্রদান নিবন্ধন বুথ উদ্বোধন। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে শুরু হয়েছে করোনার টিকা প্রদান নিবন্ধন। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সাজ্জাদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে নিবন্ধন বুথ উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন।

 

এসময় উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ রানাসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন বলেন, ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালের আটটি, পাঁচটি উপজেলায় দুইটি করে ১০টি ও ফেনী পুলিশ লাইনে একটিসহ মোট ১৯টি বুথে করোনা টিকা নিবন্ধন চলবে।

তিনি আরও জানান, ৭ ফেব্রুয়ারি সকালে ফেনী জেনারেল হাসপাতালে আনুষ্ঠানিকভাবে করোনা টিকা প্রদান কার্যক্রম শুরু হবে । প্রতিটি বুথে ১৫০ জনকে টিকা দেওয়া সম্ভব হবে। এ হিসেবে জেলা প্রতিদিন টিকা দেওয়া যাবে দুই হাজার ৮৫০ জনকে। চাহিদা থাকলে বুথ বাড়ানো হবে বলেও তিনি জানান। নিবন্ধন ছাড়া কাউকে টিকা প্রদান করা হবে না।

করোনার টিকার ব্যাপারে সিভিল সার্জন বলেন, টিকা নিতে ভয়-ভীতির কোন কারণ নেই, এ টিকা পরীক্ষিত। করোনার টিকার জন্য নিবন্ধন করতে হলে সঙ্গে করে আনতে হবে জাতীয় পরিচয় পত্র।  

তিনি নিজেও ৭ ফ্রেব্রুয়ারি টিকা নিবেন বলেন জানান।   

ফেনীতে বুথে এসে প্রথম নিবন্ধন করেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।     

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এসএইচডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।