ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

স্বাস্থ্য

সংস্কৃতি প্রতিমন্ত্রী টিকা নেওয়ায় শুভেচ্ছা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
সংস্কৃতি প্রতিমন্ত্রী টিকা নেওয়ায় শুভেচ্ছা জানালেন স্বাস্থ্যমন্ত্রী সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ টিকা নেওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ করোনা ভাইরাসের টিকা নিয়েছেন। এ সময় ঢামেক হাসপাতালে তার সঙ্গে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ টিকা নেওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ঢামেক হাসপাতাল থেকে টিকা নেন সংস্কৃতি প্রতিমন্ত্রী।

বৃহস্পতিবার রাজধানীর পাঁচ হাসপাতালে টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। এদিন সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া দিনের প্রথম টিকা নিয়েছেন। এই বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক, নার্স, টেকনিশিয়ানসহ মোট ২শ জনের টিকা নেওয়ার কথা আছে।

এর আগে বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নার্স রুনু ভেরোনিকা কস্তাকে টিকা দেওয়ার মাধ্যমে করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন।

আরও পড়ুন>>মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে প্রথম টিকা নিলেন পলক

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa