ঢাকা, সোমবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১, ১৭ রজব ১৪৪২

স্বাস্থ্য

ঢামেকে টিকা দেওয়ার স্থান প্রস্তুত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ঢামেকে টিকা দেওয়ার স্থান প্রস্তুত ঢামেকে টিকা দেওয়ার স্থান প্রস্তুত

ঢাকা: ঢাকা মেডিক্যাল হাসপাতাল কর্তৃপক্ষ করোনা টিকা দেওয়ার স্থান সম্পূর্ণ প্রস্তুত করেছে। হাসপাতালের জরুরি বিভাগ পকেট গেট সংলগ্ন সিবিআরএন কমপ্লেক্স আন্ডারগ্রাউন্ডে টিকা কার্যক্রম চলবে।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) বিকেলে আন্ডারগ্রাউন্ড সিবিআরএন কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, টিকা দেওয়ার স্থান প্রস্তুত রয়েছে।  

সেখানে গিয়ে দেখা যায়, কাজের তদারকি করছেন হাসপাতালের কর্মকর্তারা। তাদের সঙ্গে উপস্থিত আছেন দুই ওয়ার্ড মাস্টার মোহাম্মদ রিয়াজ ও জিল্লুর রহমান।

তারা জানান, এখানে চারটি বুথ করা হয়েছে। দু’টি পুরুষ ও দু’টি মহিলা বুথ। মহিলা ও পুরুষের আলাদা করে বসার স্থান করা হয়েছে। এছাড়া পর্দ্দা দিয়ে আলাদা একটি রুম করা হয়েছে যেখানে অক্সিজেনসহ ৬টি বেড আছে। টিকা দেওয়ার পরে যদি কেউ অসুস্থ হয়ে যান, তাদের সেখানে বিশ্রামের জন্য রাখা হবে। হুইল চেয়ার সহ সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। একটি মিডিয়া কর্নারও করেছে হাসপাতাল র্কর্তপক্ষ।  

ওয়ার্ড মাস্টার রিয়াজ জানান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে স্বেচ্ছাসেবকরা ইতোমধ্যে এখানে উপস্থিত হয়েছেন। তারাও তাদের সব কাজ বুঝে নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa