ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

স্বাস্থ্য

স্বাস্থ্য অধিদপ্তরের মিডিয়া সেল পুনর্গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
স্বাস্থ্য অধিদপ্তরের মিডিয়া সেল পুনর্গঠন

ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তরের মিডিয়া সেল পুনর্গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ২টা ৪০ মিনিটে পাঠানো এক বিবৃতিতে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডিরেক্টর (এমআইএস) অধ্যাপক ডা. মিজানুর রহমান স্বাক্ষরিত অফিস আদেশে বিষয়টি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, করোনা মহামারি মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তর নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন মিডিয়াকে তথ্য সরবরাহ করার জন্য আগে গঠিত মিডিয়া সেল সম্মিলিতভাবে কাজ করছে। কিন্তু বর্তমানে এ মিডিয়া সেলের কর্মপরিধি অনেক বেড়েছে। সে লক্ষ্যে মিডিয়া সেলের কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য নিম্ন লিখিত সদস্যদের নিয়ে মিডিয়া সেলটি পুনর্গঠন করা হলো।  

মিডিয়া সেলের সদস্যরা হলেন- সভাপতি অধ্যাপক নাসিমা সুলতানা অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), স্বাস্থ্য অধিদপ্তর,  সদস্য সচিব অধ্যাপক ডা. মিজানুর রহমান পরিচালক (এমআইএস) ও লাইন ডিরেক্টর এইচআইএস অ্যান্ড ই-হেলথ, মুখপাত্র অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম, লাইন ডিরেক্টর (সিডিসি), মুখপাত্র অধ্যাপক ডা. মো রোবেদ আমিন, লাইন ডিরেক্টর।

সদস্য: ডা. সামছুল হক লাইন ডাইরেক্টর, এমএনসিএএইচ, অধ্যাপক ডা. তাহমিনা শিরিন পরিচালক, আইইডিসিআর, ডা. শাহ আলী আকবর আশরাফী প্রধান স্বাস্থ্য তথ্য ইউনিট, এমআইএস, সুখেন্দু শেখর রায় সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট, এমআইএস।  
 
বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa