ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, জানুয়ারি মাসের শেষের দিকে আমরা করোনার ভ্যাকসিন পাবো। এ ভ্যাকসিন আগে করোনা নিয়ন্ত্রেণ কাজ করা সম্মুখ যোদ্ধাদের দেওয়া হবে।

পর্যায়ক্রমে দেশের সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে।  

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের ছাদের উদ্বোধন ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমাদের দেশে এখনো অর্থনৈতি সচল রয়েছে কিন্তু বিশ্বের অনেক বড় বড় দেশ রয়েছে যারা করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি, তাদের অর্থনৈতিক অবস্থা অনেকটাই খারাপ। উন্নত দেশের চেয়ে আমাদের দেশে মৃত্যুর হার অনেক কম। বিশ্বে করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশের অবস্থান ২০তম কিন্তু এখনো দেশ থেকে করোনা চলে যাইনি তাই সবাইকে মাস্ক পরতে হবে।  

কম্বল বিতরণ অনুষ্ঠানে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল আলম, মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, গোলাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।