ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

স্বাস্থ্য অধিদপ্তরের ৪ কর্মকর্তা বদলি

স্টাফ করেস্পন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২১
স্বাস্থ্য অধিদপ্তরের ৪ কর্মকর্তা বদলি

ঢাকা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থসেবা বিভাগের ৪ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব (পার ২) আবু রায়হান মিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদপ্তরের এইচআইএস অ্যান্ড ই হেলথ-এর লাইন ডিরেক্টর এবং পরিচালক ডা. মো. হাবিবুর রহমানকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হোমিও ও দেশজ) পদে বদলি করা হয়।

এছাড়াও কুমিল্লা মেডিক্যাল কলেজের ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মিজানুর রহমানকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (এমআইএস), লাইন ডিরেক্টর এইচআইএস অ্যান্ড ই হেলথ পদে বদলির আদেশ দেওয়া হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের কোভিড ১৯ রেসপন্স ইমার্জেন্সি অ্যাসিস্ট্যান্স-এর প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলামকে (ওএসডি) স্বাস্থ্য অধিদপ্তর ও লাইন ডিরেক্টর, সিডিসি এবং অতিরিক্ত দায়িত্ব হিসেবে কোভিড-১৯ রেসপন্স ইমার্জেন্সি অ্যাসিস্ট্যান্স প্রকল্প পরিচালক করা হয়।

পাশাপাশি ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর ঢাকা, সংযুক্ত ঢাকা মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. রোবেদ আমিনকে বলদি করে ওএসডি স্বাস্থ্য অধিদপ্তরের এনসিডিসি’র লাইন ডিরেক্টর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২১
আরকেআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।