ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বরিশালে চতুর্থ দিনে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
বরিশালে চতুর্থ দিনে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

ব‌রিশাল: বেতন বৈষম্য নিরসন ও নিয়োগবিধি সংশোধনের দাবিতে বরিশালে চতুর্থদিনের মতো কর্মবিরতি পালন করছে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন।

রোববার (২৯ নভেম্বর) সকাল ১০টার দিকে বরিশাল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চত্বরে জড়ো হয়ে কর্মবিরতি এবং অবস্থান কর্মসূচি শুরু করেন বিভিন্ন উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারীরা।

 

বক্তব্য রাখেন, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জিয়াউল হাসান কাবুল, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক তরুন দাস মুন্সি এবং জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতির সভাপতি মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা।  

বক্তারা, দাবি আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টরাল অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী যৌথভাবে এ কর্মবিরতি অনির্দিষ্টকালের জন্য ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।