ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

স্বাস্থ্য

ছুটি না নিয়েই কুয়াকাটা ভ্রমণে ৭ চিকিৎসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
ছুটি না নিয়েই কুয়াকাটা ভ্রমণে ৭ চিকিৎসক

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ চিকিৎসকের মধ্যে সাতজন চিকিৎসকই ছুটি না নিয়ে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে গিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে ব্যাহত হচ্ছে চিকিৎসা সেবা।

এসব চিকিৎসকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শরীয়তপুরের সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ মুরাদ।

ওই সাত চিকিৎসক হলেন- ওই হাসপাতালের আরএমও ডা. রিজভী, ডা. বদরুন্নাহার, ডা. তানিয়া, ডা. আল আমিন, ডা. রাব্বি, ডা. সিফাত তাসরিন ও ডা. তাহের।  

গোসাইটহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, ৫০ শয্যা বিশিষ্ট গোসাইটহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমিসহ মোট ১০ জন চিকিৎসক রয়েছি। শনিবার হঠাৎ করে ১০ চিকিৎসকের মধ্যে ওই সাত চিকিৎসককে একসঙ্গে কর্মস্থলে অনুপস্থিত দেখা যায়। পরে খোঁজ নিয়ে জানতে পারি তারা ছুটি না নিয়েই শনিবার (২১ নভেম্বর) সকালে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে গেছেন। কবে নাগাদ ফিরবে তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। ছুটি না নিয়ে হঠাৎ সাত চিকিৎসক ভ্রমণে যাওয়ায় চিকিৎসা সেবা ব্যহত হচ্ছে। বিষয়টি আমি জেলা সিভিল সার্জনকে জানিয়েছি। সিভিল সার্জন তাদের শোকজ করার জন্য নির্দেশ দিয়েছেন। নির্দেশ অনুযায়ী ওই সাত চিকিৎসককে শোকজ করা হবে।  

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ মুরাদ বলেন, সাত চিকিৎসক ছুটি না নিয়ে ভ্রমণে গিয়েছেন এটা জানতে পেরে আমি তাদের শোকজ করার জন্য বলেছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa