ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শয্যা সংখ্যা বেড়েছে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
শয্যা সংখ্যা বেড়েছে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ১৯ শয্যা বিভিন্ন নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে, ছবি: বাংলানিউজ

রাঙামাটি: বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শয্যা সংখ্যা ৩১ থেকে বাড়িয়ে ৫০ করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ১৯ শয্যা বিভিন্ন নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। এ ভবন বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকীতে বিলাইছড়িবাসীর জন্য উপহার। বিলাইছড়িবাসীর জন্য শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থ্যাসহ সব ধরনের উন্নয়নকে আরো তরান্বিত করতে নতুন নতুন কাজ হাতে নেওয়া হয়েছে। পাহাড়ের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  

সিভিল সার্জন ডা. বিপাশ খীসার সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, দীঘলছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা, বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলামসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, সেপ্টম্বর ১৭, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad