ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

স্বাস্থ্য

চিকিৎসাকর্মীদের সুরক্ষাসামগ্রী দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
চিকিৎসাকর্মীদের সুরক্ষাসামগ্রী দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসাকর্মীদের সুরক্ষাসামগ্রী দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও এই আসনের সংসদ সদস্য মো. শাহরিয়ার আলম।  

সোমবার (১০ আগস্ট) দুপুরে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজার হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- ৭৫ পিস পিপিই, সাড়ে ৪শ পিস হ্যান্ড গ্লাভস, ২ কার্টন হ্যান্ড স্যানিটাইজার, ৯ পিস ডিসটিল ওয়াটার, ৮ পিস গগলস ও ৫ পিস ফেসশিল্ড।

সামনে থেকে করোনা পরিস্থিতি মোকাবিলায় নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া চিকিৎসাকর্মীদের সুরক্ষা সামগ্রী দেওয়া হলো। এর আগেও একাধিক বার তাদের ছাড়াও রাজশাহী জেলা প্রশাসন ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন সংগঠনকে সুরক্ষা সামগ্রী ও মেডিক্যাল ইন্সট্রুমেন্ট দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

সেমাবার বাঘায় সুরক্ষা সামগ্রী দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাঘ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবির, আড়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আজম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa