ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে আট চিকিৎসকসহ আক্রান্ত আরও ১৫০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
সিলেটে আট চিকিৎসকসহ আক্রান্ত আরও ১৫০

সিলেট: সিলেটে বিভাগে আট চিকিৎসকসহ একদিনে আরও ১৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জের ৩৯ জন, হবিগঞ্জের ১১ জন ও মৌলভীবাজারের ৪৮ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ হাজার ৩০৬ জনে।

বুধবার (১৫ জুলাই) সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে ১১২ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে আরও ৩৮ জনের করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, এদিন মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে আট চিকিৎসকসহ ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৪৯ জন, সুনামগঞ্জে চার জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় রয়েছেন ৪৮ জন।

 একই দিনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৩৫ জন সুনামগঞ্জ জেলার ও তিন জন সিলেট জেলার বাসিন্দা।  

 স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বিভাগে শনাক্ত হওয়া ৬ হাজার ৩০৬ জনের মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ২৭০ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৪৫ জন, হবিগঞ্জে ৯৯৮ জন এবং মৌলভীবাজারে ৭৯৩ জন। এ পর্যন্ত সিলেটে করোনায় মারা গেছেন ১০৭ জন। আর সুস্থ হয়েছেন ২ হাজার ৪৫৭ জন।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।