ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

করোনা নিয়ে সভায় কর্মকর্তার অনুপস্থিতি, ব্যবস্থার নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ০৪:২২:১০ পিএম
করোনা নিয়ে সভায় কর্মকর্তার অনুপস্থিতি, ব্যবস্থার নির্দেশ

নারায়ণগঞ্জ: করোনা প্রতিরোধে আগামী দিনের করণীয় নির্ধারণ ও সার্বিক পরিস্থিতি জানতে নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে সোমবার (১৩ জুলাই) এক বৈঠকে অংশ নেন স্বাস্থ্য অধিদপ্তরের সচিব আব্দুল মান্নান। বৈঠকে সব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা উপস্থিত থাকলেও রূপগঞ্জের স্বাস্থ্য কর্মকর্তা সাঈদ আল মামুন অনুপস্থিত ছিলেন। এ ব্যাপারে খোঁজখবর করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন আব্দুল মান্নান। 

সোমবার বৈঠকে উপস্থিত হয়ে সাঈদ আল মামুনের অনুপস্থিতি নজরে আসে সচিবের। তাকে বৈঠকের ব্যাপারে অবহিত করা হয়েছে কিনা, আব্দুল মান্নান এ ব্যাপারে জানতে চাইলে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ সবাইকে এ তথ্য জানানো হয়েছে বলে নিশ্চিত করেন।

পরে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন সচিব।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা পরীক্ষার ল্যাব স্থাপন করা হয়েছে। এছাড়া কিছুদিন আগে রূপগঞ্জ সদরে রেডজোনভিত্তিক লকডাউনও করা হয়, যা সম্প্রতি সফলভাবে শেষ হয়েছে। এসব বিষয়সহ উপজেলার সার্বিক করোনা পরিস্থিতি জানতে বৈঠকে সাঈদ আল মামুনের উপস্থিতি জরুরি ছিল বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa