ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

স্বাস্থ্য

সিলেট বিভাগে দুই চিকিৎসকসহ ৪৪ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
সিলেট বিভাগে দুই চিকিৎসকসহ ৪৪ জনের করোনা শনাক্ত

সিলেট: সিলেট বিভাগে শেষ ২৪ ঘণ্টায় দুই চিকিৎসকসহ নতুন করে আরও ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে ৩২ জন সিলেট জেলার ও ১২ জন সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা বেড়ে ৫ হাজার ৭৯৮ জনে দাঁড়ালো।

শনিবার (১১ জুলাই) ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩২ জনের ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১২ জনের করোনা শনাক্ত হয়।
 
ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে জানান, এদিন মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৪৪ জনের নমুনা পরীক্ষায় ৩২ জনের করোনা পজিটিভ আসে।

শনাক্তদের মধ্যে দুই চিকিৎসকের ফলো-আপ রিপোর্ট পজিটিভ আসে।
 
একই দিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ল্যাবে ৫২ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।  
 
সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, বিভাগে এখন পর্যন্ত শনাক্ত ৫ হাজার ৭৯৮ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৭৪ জন, সুনামগঞ্জে এক হাজার ১৭৪ জন, হবিগঞ্জে ৮৯৩ জন ও মৌলভীবাজারের ৬৫৭ জন রয়েছেন। শনাক্তদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৯৯ জনের। নাকিদের মধ্যে এখন পর্যন্ত সেরে উঠেছেন ২ হাজার ১৩৮ জন।
 
বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এনইউ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa