ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

সিলেটে ছয় চিকিৎসকসহ করোনা আক্রান্ত আরও ১২৭ 

  সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৯ ০৩:২৯:৪৫ এএম
সিলেটে ছয় চিকিৎসকসহ করোনা আক্রান্ত আরও ১২৭  প্রতীকী ছবি।

সিলেট: সিলেটে ছয় চিকিৎসকসহ আরও ১২৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪৬ জন সিলেট জেলার, ২০ জন সুনামগঞ্জের, হবিগঞ্জের ২৮ জন ও ৩৩ জন মৌলভীবাজারের।

 
এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫ হাজার ৫৮১ জন।

বুধবার (০৮ জুলাই) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, এদিন ৯৪ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা পজিটিভ আসে।  
 
একই দিনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ল্যাবে ১৮৩টি নমুনা পরীক্ষায় ৩২ জনের করোনা শনাক্ত করা হয়। এর মধ্যে ১২ জন সিলেটের ও সুনামগঞ্জের ২০ জন।  
 
এছাড়া ঢাকার একটি পিসিআর ল্যাব থেকে হবিগঞ্জের ২৮ জন ও মৌলভীবাজারের আরও ৩৩ জনের করোনা শনাক্ত আসে।
 
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত ৫ এপ্রিল থেকে এ পর্যন্ত বিভাগের মধ্যে আক্রান্ত হয়েছেন সিলেট জেলায় ২ হাজার ৯৭৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৩৮, হবিগঞ্জে ৬০৩ এবং মৌলভীবাজারে ৮৬৪ জন।
 
এদিকে, এ বিভাগে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৫ জন। মারা যাওয়াদের মধ্যে ৭৫ জন সিলেট জেলার, ৮ জন সুনামগঞ্জের এবং হবিগঞ্জ ও মৌলভীবাজারের ৬ জন করে। আর সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৯৮২ জন। এর মধ্যে সিলেটে ৫৯১, সুনামগঞ্জে ৭৪৩, হবিগঞ্জে ৩১৩ এবং মৌলভীবাজারে ৩৩৫ জন।
 
বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa