ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ৪ রোগীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৩ ০১:৫৪:৩১ এএম
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ৪ রোগীর মৃত্যু

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ৪ রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০২ জুলাই) সকাল ৯টা থেকে রাত সাড়ে ৯টার মধ্যে এসব রোগীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানাধীন এলাকার বিমল (৬০) শেবাচিম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি ১৩ জুন সকালে হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন।

এর আগে সন্ধ্যা সোয়া ৭টায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গাজিপুর এলাকার জিতেনন্দ্রনার্থ বিশ্বাস (৭০) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।

অপরদিকে সন্ধ্যা সোয়া ৬টায় পটুয়াখালী সদরের টাউন কালিকাপুর এলাকার সালেহা বেগম (৫৫) শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করেন। এর আগে বিকেল ৩টা ৫০ মিনিটে তিনি করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। এছাড়া বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা আবুল কালাম আজাদ (৫০) শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করেন। তিনি করোনার উপসর্গ নিয়ে বিকেল ১ জুলাই বিকেল ৪টায় শেবাচিম হাসপাতালে ভর্তি হন। যাদের রিপোর্ট পাওয়া যায়নি, তাদের শরীর থেকে নমুন সংগ্রহ করে পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। এ পর্যন্ত বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ও আইসোলশন ওয়ার্ডে মোট ১০৪ জন রোগীর মৃত্যু হয়েছে। এরমধ্যে পজিটিভ ৩৭ জন।

এদিকে বৃহস্পতিবার নতুন শনাক্ত হওয়া ২৪ জনসহ বরিশাল জেলায় এ পর্যন্ত ১ হাজার ৬০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সর্বশেষ ৪৪ জনসহ ৪২৩ জন রোগী সুস্থ হয়েছেন এবং ২৪ জন করোনায় আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa