ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

তেঁতুলিয়া থানার ওসি করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩১ ঘণ্টা, জুলাই ২, ২০২০
তেঁতুলিয়া থানার ওসি করোনা আক্রান্ত

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তাসহ (ওসি) ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের এক চিকিৎসকসহ একই দিনে পঞ্চগড়ে মোট চার জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (১ জুলাই) রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে পঞ্চগড়ের পাঁচ উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪৬ জনে।

এ পর্যন্ত জেলাটিতে করোনায় তিন জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করে করোনা আক্রান্ত ওসি ও তার স্ত্রীর উপসর্গ দেখা দিলে তাদের দু’জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। গত ২৯ জুন (সোমবার) তাদের নমুনা সংগ্রহ করা হয়। আর গত ৩০ জুন (মঙ্গলবার) পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের  চিকিৎসকসহ দু’জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে বুধবার রাতে চার জনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।  

করোনা শনাক্ত হওয়ার রিপোর্ট পাওয়ার পরপরই তেঁতুলিয়া মডেল থানা ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে বাড়তি সতর্কতাসহ ওই ওসি ও হাসপাতালের কোয়াটারসহ ও আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন।  

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa