ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা আইসোলেশন ইউনিটে অক্সিজেন সামগ্রী দিল এমপি সিরাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুন ২৭, ২০২০
করোনা আইসোলেশন ইউনিটে অক্সিজেন সামগ্রী দিল এমপি সিরাজ অক্সিজেন সামগ্রী বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বগুড়া: করোনা আইসোলেশন ইউনিটে রোগীদের জন্য অক্সিজেন সামগ্রী দিয়েছেন বগুড়া বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ।

শনিবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিনের কাছে করোনা আইসোলেশন ইউনিট বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতাল জন্য ২০টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডারের টলিসহ অক্সিজেন সামগ্রী দেন ড্যাব বগুড়া জেলা শাখার আহ্বায়ক অধ্যাপক ডা. শাহ মো. শাহাজাহান আলী।

অক্সিজেন সামগ্রী বিতরণকালে সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষ থেকে ড্যাব আহ্বায়ক ডা. শাহ মো. শাহাজাহান আলী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এর আগে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে ৫শ পিপিই প্রদান করা হয়েছে।

শনিবার এরই ধারাবাহিকতায় ২০টি অক্সিজেন সিলিন্ডারসহ অক্সিজেন সামগ্রী দেওয়া হলো।

এ সময় উপস্থিত ছিলেন ড্যাব বগুড়া শাখার আহ্বায়ক অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক, ড্যাব শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ শাখার আহ্বায়ক অধ্যাপক ডা. আজফারুল হাবিব রোজ, মোহাম্মাদ আলী হাসপাতাল সুপাররেন্ড নুরুজ্জামান সঞ্জয়, এমপির পিএস আব্দুল আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ২৭, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।