ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

খুলনার স্বাস্থ্য পরিচালক ও খুমেকের আরএমও করোনা আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুন ২৬, ২০২০
খুলনার স্বাস্থ্য পরিচালক ও খুমেকের আরএমও করোনা আক্রান্ত

খুলনা: খুলনায় করোনা পরিস্থিতি মনিটরিংসহ সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব পালনকারী শীর্ষ কর্মকর্তারাই করোনায় আক্রান্ত হয়েছেন।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা ও খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মিজানুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের অফিসের আরও দুইজন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন।

ডা. রাশেদা সুলতানা জানান, নমুনা পরীক্ষায় শুক্রবার তার করোনা শনাক্ত হয়। এছাড়া তার কার্যালয়ের সহকারী প্রধান কর্মকর্তা জোবায়ের হোসেন ও প্রশাসনিক কর্মকর্তা এসএম জাহাতাব হোসেনেরও করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তারা সবাই বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. রেজা সেকান্দার বলেন, নমুনা পরীক্ষার পর শুক্রবার আরএমও মিজানুর রহমান করোনা শনাক্ত হন। তার শরীরের অবস্থা ভাল থাকায় সতর্ক অবস্থানে নেওয়া হয়েছে।

খুলনার সিএসএস আভা সেন্টারে দায়িত্ব পালনকারী আরও একজন চিকিৎসক শুক্রবার করোনা পজিটিভ হয়েছেন বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০২০
এমআরএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।