ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

স্বাস্থ্য

করোনামুক্ত হয়ে কাজে যোগ দিলেন মিটফোর্ডের ১৮৭ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জুন ২৩, ২০২০
করোনামুক্ত হয়ে কাজে যোগ দিলেন মিটফোর্ডের ১৮৭ জন

ঢাকা: এখন পর্যন্ত পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফসহ মোট ২১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন ১৮৭ জন।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে এ বিষয়ে কথা হয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদ উন নবীর সঙ্গে।

তিনি বলেন, ২ এপ্রিল থেকে ২৩ জুন পর্যন্ত আমাদের হাসপাতালে চিকিৎসক, নার্স ও স্টাফসহ সর্বমোট ২১৫ জন  কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে ১৮৭ জন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। তারা হাসপাতালে রোগীদের সেবা দেওয়ার সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে আমাদের ধারণা।  

‘করোনার শুরুর দিকে অনেক রোগী তথ্য গোপন করে চিকিৎসা নেওয়ার কারণে এই রোগ ছড়িয়ে পড়েছিল হাসপাতালে। তবে এখন আমাদের চিকিৎসক-নার্স, স্টাফরা অনেক সতর্ক, সবাই স্বাস্থ্যবিধি মেনে স্বাস্থ্যসুরক্ষা পড়ে রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন। এই স্বাস্থ্যবিধি এখন রোগীর ভিজিটরসহ সবাই মানছেন। ’

তিনি আরো বলেন, আক্রান্ত ২১৫ জনের মধ্যে ৬৩ জন চিকিৎসক, ৬২ জন নার্স ও স্টাফ ৯০ জন। করোনা আক্রান্ত হয়ে আমাদের হাসপাতালে আল্লাহর রহমতে কেউ মারা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa