ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বগুড়ায় একদিনে করোনায় তিন জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, জুন ২২, ২০২০
বগুড়ায় একদিনে করোনায় তিন জনের মৃত্যু

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে তিন জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২২ জুন) বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে দুইজন এবং বেসরকারি টিএমএএস হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

এরা হলেন শাজাহানপুর উপজেলার হেলঞ্চাপাড়া এলাকার বাসিন্দা নুরুল ইসলাম (৬৫), সদর উপজেলার মাটিডালি এলাকার বাসিন্দা জাবেদ আলী (৬৫) এবং বৃন্দাবনপাড়া এলাকার বাসিন্দা আবুল কালাম আজাদ (৬২)।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন বাংলানিউজকে জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নুরুল ইসলাম চানাচুর ও মুড়ি বিক্রি করতেন। গত ১৮ জুন মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন তিনি। তার আগে থেকেই অ্যাজমা ও কিডনিজনিত সমস্যা ছিল। করোনার কারণে তার উচ্চ শ্বাসকষ্ট দেখা দেয়। পরে সোমবার সন্ধা পৌনে ৬টার দিকে তিনি মারা যান।

খায়রুল বাশার মোমিন জানান, এর আগে সকাল ৭টায় মোহাম্মদ আলী হাসপাতালের আইসিইউতে জাবেদ আলী মারা যান। করোনায় আক্রান্ত হয়ে গত ১৯ জুন টিএমএসএস হাসপাতালে ভর্তি হন তিনি। পরে সেখানে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে রোববার (২১ জুন) দুপুর পৌনে তিনটার দিকে মোহাম্মদ আলী হাসপাতালের আইসিইউতে পাঠানো হয়। তার শ্বাসকষ্টের পাশাপাশি জ্বর ছিল। পরে সোমবার সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

টিএমএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল বাংলানিউজকে জানান, করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস হাসপাতালে আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গত ১২ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সেইদিনই তার নমুনার ফলাফলে করোনা পজিটিভ আসে। পরে তিনি বাসায় থেকেই চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে অবস্থার অবনতি হলে ১৮ জুন সন্ধ্যা পৌনে ৬টার দিকে টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন তিনি। পরে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২৩২৭ঘণ্টা, জুন ২২, ২০২০
এইচএমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।