ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনারোগীর ফল দিল মুক্ততারা সোসাইটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুন ২২, ২০২০
করোনারোগীর ফল দিল মুক্ততারা সোসাইটি হাসপাতালে ফলের কার্টন। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় করোনা আইসোলেশন ইউনিট ২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন কোভিড-১৯ সংক্রমিত রোগীদের ‘মৌসুমি ফল’ উপহার দিয়েছে মুক্ততারা সোসাইটি নামের একটি সামাজিক সংগঠন। হাসপাতালে করোনা আক্রন্ত হয়ে ১০৩ জন এবং উপসর্গ নিয়ে আরও ১৭ জন ভর্তি রয়েছে। 

সোমবার (২২ জুন) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতাল চত্বরে মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল রোগীদের জন্য ওই সব ফল গ্রহণ করেন। সংগঠনটির পক্ষ থেকে রোগীদের জন্য উপহার হিসেবে ৫০ কেজি আম, ৬৫ কেজি আনারস, ১০ কেজি লটকন ও ৫০০ পিস লেবু দেওয়া হয়েছে।

মুক্ততারা সোসাইটির সভাপতি নাফিউর রহমান বাংলানিউজকে বলেন, করোনায় আক্রান্তদের রোগ-প্রতিরোধ ক্ষমতা বাড়াতে মৌসুমি ফল উপহার দেওয়া হয়েছে। আমরা সামাজিক দায়িত্ব থেকে এই কাজটি করেছি।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল বাংলানিউজকে বলেন, সামাজিক এই সংগঠনটির পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফল উপহারের বিষয়টি জানালে আমি বিষয়টিকে সাধুবাদ জানিয়ে তা গ্রহণ করি। করোনারোগীদের জন্য ফল অত্যন্ত কার্যকরী।

ফল উপহার হস্তান্তরের সময় মুক্ততারা সোসাইটির উপদেষ্টা আলিফ মাহমুদ, স্বেচ্ছাসেবী হাসিবুল হাসান বিপু, ফারিয়া তামান্না, সুরাইয়া তাবাসসুম আঁখি, সিজান, সাইজ, নিঝুম উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনটি করোনা মহামারির সময়ে শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেছে ও পবিত্র রমজান মাসের একদিন ৩০০ ব্যক্তির মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ২২, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।