bangla news

সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্ত ২৮০১ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৪:১২:০৩ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

সিলেট: করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে মৃত্যু না বাড়লেও বেড়েছে আক্রান্তের সংখ্যা।

সিলেট বিভাগে বেড়েই চলেছে করোনারোগীর সংখ্যা। সিলেট বিভাগে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা এরই মধ্যে দুই হাজার ৮০১ জন। মারা গেছে ৫৫ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছে ২০২ জন। আর ইতোমধ্যে সুস্থ হয়েছে ৬০৮ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বৃহস্পতিবার (১৮ জুন) পর্যন্ত বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮০১ জন। তন্মধ্যে সর্বোচ্চ সিলেট জেলায় ১৬০০ জন, সুনামগঞ্জে ৭১১ জন, হবিগঞ্জে ২৬১ জন ও মৌলভীবাজারে ২২৯ জন।

সিলেট বিভাগে বৃহস্পতিবার (১৮ জুন) সকাল পর্যন্ত ৬০৮ জন করোনারোগী সুস্থ হয়েছে। এর মধ্যে সিলেটে ২২০ জন, সুনামগঞ্জে ১৪৫ জন, হবিগঞ্জে ১৫৮ জন ও মৌলভীবাজারে ৮৫ জন।

বিভাগে এখন ২০২ জন রোগী বিভিন্ন হাসপাতাল আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৬৫ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১০১ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৪ জন ও মৌলভীবাজারে ২ জন।

এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনারোগী মারা গেছে ৫৫ জন। এরমধ্যে সিলেট জেলায়ই ৪৩ জন, সুনামগঞ্জ, হবিগঞ্জে ও মৌলভীবাজার জেলায় চার জন করে মারা গেছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষায় ৪০ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্তরা সবাই সিলেটের। এরমধ্যে নতুন করে ৩৬ জন এবং ৪ জনের পুনরায় টেস্ট পজিটিভ আসে। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নতুন করে আরও ১৮ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ১২ জন নতুন এবং পুনরায় টেস্টে ৬ জনের করোনা পজিটিভ আসে। ফলে দুটি ল্যাবে নতুন করে ৪৮ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলার ৩৬ ও সুনামগঞ্জের ১২ জন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 16:12:03