ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বরিশালে হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জুন ১৮, ২০২০
বরিশালে হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা

বরিশাল: বরিশালে নতুন করে আরও ৬০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলাটিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৫৭ জনে।

বুধবার (১৭ জুন) জেলাটিতে ৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এ পর্যন্ত বরিশাল জেলায় মোট ১৭৭ জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।



বুধবার (১৮ জুন) দিনগত রাত ১২টায় জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, বরিশাল জেলায় নতুন আক্রান্ত আরও ৬০ জনের মধ্যে রয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের পাঁচ জন, আরআরএফের দু’জন, জেলা পুলিশের এক জন ও র‌্যাব-৮ এর চার সদস্য। বাকি আক্রান্তদের মধ্যে রয়েছেন বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ছয় জন নার্স ও চার জন স্টাফ ও এক জন মেডিকেল টেকনোলজিস্ট । এছাড়া বিভিন্ন ব্যাংকে কর্মরত ৬ জন ব্যক্তি রয়েছেন।
বাকিদের মধ্যে বরিশাল নগরের বগুরারোড, ভাটিখানা, বাংলাবাজার, বটতলা, নবগ্রাম রোড, সাগরদী, সদর রোড, রূপাতলী, কাউনিয়া, সিঅ্যান্ডবি রোড, বজলু কমিশনার গলি, আলেকান্দা, কাশিপুর, ফজলুল হক এভিনিউ ও করিম কুটির এলাকার ২০ জন এবং মেহেন্দিগঞ্জ, বাবুগঞ্জ, উজিরপুর, গৌরনদী, বানারীপাড়া ও বাকেরগঞ্জ উপজেলার ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে উজিরপুর উপজেলায় এক জন ও মেহেন্দিগঞ্জ উপজেলায় ৩ জন পুলিশ সদস্য রয়েছেন।

বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বাংলানিউজকে জানান, রিপোর্ট পাওয়ার পর পরই নতুন শনাক্ত হওয়া ওই ৬০ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য বরিশাল জেলায় মোটা আক্রান্তদের মধ্যে ২৭৬ জন নারী ও ৭৮১ জন পুরুষ রয়েছেন। যাদের মধ্যে রয়েছেন শূন্য থেকে ২০ বছরের মধ্যে ৫৬ জন, ২০ থেকে ৫০ বছরের মধ্যে ৮০৯ জন ও পঞ্চাশোর্ধ ১৯০ জন।

বাংলাদেশ সময়: ০৮০৯ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।