bangla news

হাসপাতালে ভর্তি হলেন বাণিজ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৯:৫৫:০৭ পিএম
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ছবি: সংগৃহীত

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, ছবি: সংগৃহীত

ঢাকা: করোনা ভাইরাস আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (আগের অ্যাপোলো হাসপাতাল) ভর্তি হয়েছেন।

বুধবার (১৭ জুন) বাণিজ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, শারীরিকভাবে খুব বেশি অসুস্থ না হলেও বুধবার সন্ধ্যা ৭টায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বাণিজ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, করোনার উপসর্গ, যেমন: গলা ব্যথা দেখা দিলে বুধবার সকাল ৯টায় করোনা টেস্টের জন্য তার নমুনা দেওয়া হয়। বিকেলে নমুনার রেজাল্ট পজিটিভ আসে। আক্রান্ত হলেও শারীরিকভাবে তিনি সুস্থ রয়েছেন। দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৬ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হন দুই সংসদ সদস্য। তারা হলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এবং গণফোরামের নেতা মোকাব্বির খান।

এদিকে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাণিজ্যমন্ত্রীকে নিয়ে মোট ১২ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে ১৪ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। এরও আগে আওয়ামী লীগ নেতা এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমও করোনা আক্রান্ত হয়ে যান। 

দেশে মোট করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা ৯৮ হাজার ৪৮৯ জন। আর এখন পর্যন্ত এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৩০৫ জন।

রাজনৈতিক অঙ্গনের একটি পরিচিত নাম টিপু মুনশি। পোশাক শিল্পের ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রিত্ব দেন।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ১৭, ২০২০
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল উয়েফা চ্যাম্পিয়নস লিগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 21:55:07