bangla news

করোনামুক্ত হলেন আলোচিত কাউন্সিলর খোরশেদের স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৫ ৫:৫০:০৮ পিএম
খোরশেদ ও তার স্ত্রী।

খোরশেদ ও তার স্ত্রী।

নারায়ণগঞ্জ: করোনার শুরু থেকে নানা সামাজিক কার্যক্রম ও আক্রান্ত বা উপসর্গে মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফনে এগিয়ে আসা দেশে বিদেশে আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রীর টেস্ট রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। তবে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এবং তার ফুসফুসের ৫০ ভাগ অক্সিজেন না পাওয়ায় তিনি আরও কিছুদিন রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন।

শুক্রবার (০৫ জুন) বিকেলে বাংলানিউজকে এ তথ্য জানান কাউন্সিলর খোরশেদ। একইসঙ্গে তারও টেস্ট করানো হয় তবে তিনি করোনামুক্ত হননি। তার রিপোর্টে পজিটিভ আসলেও তার উপসর্গ না থাকায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তিনি আগামী ৭ দিন বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন।

আক্রান্তদের সেবা করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিম মেম্বারদের মাধ্যমে দাফন কাফনসহ সকল কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-05 17:50:08