bangla news

খুমেক ল্যাবে ৬ পুলিশসহ ১০ জনের করোনা শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৫ ৯:৪৯:৩২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

খুলনা: খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) আরটি পিসিআর ল্যাবে ৬ জন শিল্পাঞ্চল পুলিশ সদস্যসহ ১০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে ৮ জনই খুলনার।

সোমবার (২৫ মে) রাতে খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার খুলনা মেডিক্যাল কলেজের পিসিআর মেশিনে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হ‌য়ে‌ছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিল ৬৩টি। এদের মধ্যে মোট ১০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি জানান, খুলনায় আক্রান্তদের খালিশপুর শিল্পাঞ্চল পুলিশের ৬ জন সদস্য রয়েছেন। এছাড়া নগরীর দৌলতপুরের উত্তর দেয়ানায় একজন, তেরখাদার পাটগাতি গ্রামে একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাকি দুজনের একজন যশোরের অভয়নগর উপজেলা ও একজন মাগুরা জেলার বাসিন্দা।

খুলনা মেডিক্যাল কলেজের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, খুলনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সকলেই ঢাকা ফেরত। এছাড়া যশোরের অভয়নগরের যিনি আক্রান্ত হয়েছেন তিনি খুলনা মেডিক্যাল কলেজের করোনা সাসপেক্টেড আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তাকে করোনা হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ২৫ , ২০২০
এমআরএম/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-25 21:49:32