ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

নোয়াখালী সিভিল সার্জন অফিসের ৬ কর্মচারীসহ নতুন আক্রান্ত ৩৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, মে ২১, ২০২০
নোয়াখালী সিভিল সার্জন অফিসের ৬ কর্মচারীসহ নতুন আক্রান্ত ৩৬

নোয়াখালী: সিভিল সার্জন কার্যালয়ের ৬ কর্মচারীসহ নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩৬ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ২৬৩ জন।

বৃহস্পতিবার (২১ মে) বিকেলে নোয়াখালী সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানান।

এদিকে এ ঘটনায় আনুষ্ঠানিকভাবে জেলা সিভিল সার্জন কার্যালয় লকডাউন ঘোষণা না করলেও দাপ্তরিক সব কার্যক্রম বাসায় থেকে করা হচ্ছে বলে জানা গেছে।


 
সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, জেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩৬ জন। এরমধ্যে জেলার কবিরহাট উপজেলায় ১৮ জন, বেগমগঞ্জে ছয়জন, সদরে একজন, কোম্পানীগঞ্জে দুইজন, সুবর্ণচরে তিনজন ও জেলা সিভিল সার্জন অফিসে ছয়জন।

এ পর্যন্ত উপজেলা ভিত্তিক আক্রান্তের সংখ্যা- বেগমগঞ্জে ১২৯ জন, সদরে ২৭ জন, কবিরহাটে ৩৮ জন, চাটখিলে ২০ জন, সোনাইমুড়ীতে ১৫ জন, হাতিয়ায় ৬ জন, সেনবাগে সাতজন, কোম্পানীগঞ্জ সাতজন, সুবর্ণচর উপজেলায় আটজন ও সিভিল সার্জন কার্যালয়ের ছয়জন।

এদের মধ্যে মারা গেছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক। সুস্থ হয়েছেন এ পর্যন্ত ২৭ জন।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, মে ২১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa