ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

না’গঞ্জে করোনা আক্রান্ত ৪ শ্রমিক আইসোলেশনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মে ১৭, ২০২০
না’গঞ্জে করোনা আক্রান্ত ৪ শ্রমিক আইসোলেশনে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ফকির গার্মেন্টসের এক শ্রমিকসহ বিসিকের তিন প্রতিষ্ঠানের চার শ্রমিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। 

রোববার (১৭ মে) দুপুরে নারায়ণগঞ্জ করোনা হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় বাংলানিউজকে জানান, করোনা আক্রান্ত চার শ্রমিকদের মধ্যে একজন ফকির গার্মেন্টসের ও বাকি তিনজন বিসিকের তিনটি প্রতিষ্ঠানের শ্রমিক।

তিনি জানান, হাসপাতালে প্রতিদিনই বাড়ছে গার্মেন্টস শ্রমিকদের চিকিৎসা নেওয়ার সংখ্যা।

প্রতিদিন জরুরি বিভাগে শ্রমিকরা চিকিৎসাসেবা নিচ্ছেন। রোববার ৬১ জন গার্মেন্টস শ্রমিক বিভিন্ন উপসর্গ নিয়ে ও উপসর্গ ছাড়া হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন। গত ১১ মে থেকে নিয়মিত কমবেশি শ্রমিকরা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাসেবা নিচ্ছেন।  

ডা. সঞ্চয় জানান, ইতোমধ্যে এদের অনেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। বাকিদের চিকিৎসাসেবা ও পরামর্শ দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। ২৭ জন শ্রমিকের নমুনা পরীক্ষার পর চার জনের করোনা পজিটিভ এসেছে। তাদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে। এছাড়া জেলা স্বাস্থ্য বিভাগকে অবহিত করা হয়েছে। তারা প্রতিষ্ঠানগুলো ও আক্রান্তদের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, মে ১৭, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad