ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রংপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও ৬ করোনা রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ১৭, ২০২০
রংপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও ৬ করোনা রোগী

রংপুর: রংপুরের করোনা ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ছয়জন বাড়ি ফিরলেন। রোববার (১৭ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়।

সুস্থ রোগীরা হলেন, বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে কর্মরত নাজমুন নাহার (২৬),  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নার্স রেজওয়ানা (৪৫) ও শাহীনা পারভীন (৪০), রংপুর কারুপণ্য লিমিটেডের জিএম সৈয়দ অনোয়ার হাবিব (৪৩) এবং রংপুর শহরের শমসের আলী (৫৫)। হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের ফুল ও চিঠি দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান।

এ নিয়ে মোট ৩৬ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা এস এম নূরুন নবী জানান,  নাজমুন নাহার গত ৭ মে, শমসের আলী, সৈয়দ অনোয়ার হাবিব ও রেজওয়ানা ৮ মে এবং শাহীনা পারভীন ৯ মে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ওই ছয়জনের শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পর পর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে।

তিনি আরও জানান,  গত ১৯ এপ্রিল এই হাসপাতালের কার্যক্রম শুরু হওয়ার পর থেকে ৭১ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী ভর্তি হয়েছিলেন। তাদের মধ্যে রোববার পর্যন্ত ৩৬ জন ছাড়পত্র পেয়েছেন। বর্তমানে হাসপাতালে ৩৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, মে ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।