ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

না'গঞ্জে করোনা হাসপাতালে আক্রান্ত ৪৫ স্বাস্থ্যকর্মী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ১, ২০২০
না'গঞ্জে করোনা হাসপাতালে আক্রান্ত ৪৫ স্বাস্থ্যকর্মী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা হাসপাতালে (খানপুর ৩০০ শয্যা হাসপাতাল) গত দু’দিনে নতুন ছয়জন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে হাসপাতালের মোট ৪৫ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১ মে) বিকেলে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. শামসুদ্দোহা সরকার সঞ্চয় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ২৯ এপ্রিল তিনি জানিয়েছিলেন ৩৯ জন স্বাস্থ্যকর্মীর আক্রান্ত হবার তথ্য।

ডা. সঞ্চয় বলেন, হাসপাতালের তিনজন স্বাস্থ্যকর্মীর আক্রান্ত হবার তথ্য শুক্রবার এসেছে। এর আগে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তিনজন আক্রান্ত হবার তথ্য আসে। আগে ছিল ৩৯ জন আক্রান্ত। এ নিয়ে মোট ৪৫ জন স্বাস্থ্যকর্মী আমাদের এখানে আক্রান্ত হয়েছেন।

তবে এরমধ্যেও সুখবর আসছে জানিয়ে তিনি বাংলানিউজকে বলেন, আমাদের গাইনি বিভাগের চিকিৎসক ডা. মিনারা শিকদার করোনামুক্ত হয়েছেন। নিজে বাড়িতে থেকে আইসোলেশনে চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়েছেন। শুক্রবার তার ফলাফল নেগেটিভ এসেছে। এছাড়া হাসপাতালের তত্ত্বাবধায়কের পিএ সিদ্দিকুর রহমানেরও ফলাফল নেগেটিভ এসেছে।  

নারায়ণগঞ্জে করোনা হাসপাতালে মোট কর্মরত রয়েছেন ৩২৯ জন স্বাস্থ্যকর্মী। যারমধ্যে ৩৮ জন ডাক্তার, ১৬৪ জন নার্স ও ১২৭ জন স্টাফ রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ০১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।