ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে চিকিৎসক দম্পতির সংস্পর্শে থাকা ১৬ জনের নমুনা সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
সিলেটে চিকিৎসক দম্পতির সংস্পর্শে থাকা ১৬ জনের নমুনা সংগ্রহ

সিলেট: সিলেটে চিকিৎসক দম্পতি করোনা আক্রান্তের ঘটনায় নগরের একটি বহুতল ভবনের বাসিন্দাদের মধ্যে ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা ওই টাওয়ারে গিয়ে তাদের নমুনা সংগ্রহ করেন।
 
ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্ত হওয়া চিকিৎসক দম্পতি নগরের সুবিধবাজারের একটি বহুতল ভবনের ফ্ল্যাটে ভাড়া থাকতেন।


 
তিনি বলেন, ওই চিকিৎসক দম্পতির পরিবারের সদস্য, গাড়ি চালক, ভবনের দারোয়ানসহ এবং তাদের সংস্পর্শে আসা এরকম ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষায় জানা যাবে তারা সংক্রমিত কি না।
 
গত সোমবার (২৭ এপ্রিল) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ওই চিকিৎসক দম্পতির করোনা শনাক্ত হয়। আক্রান্ত হওয়া চিকিৎসক দম্পতির মধ্যে স্বামী ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত এবং স্ত্রী নগরের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত। সম্প্রতি তার স্বামী ঢাকা থেকে সিলেট ফেরেন। তারা হোম কোয়ারেন্টিনে থেকেই চিকিৎসা নিচ্ছেন বলেও জানান সংশ্লিষ্টরা।
 
বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।