ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে আরও ৩৮৮ জন হোম কোয়ারেন্টিনে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
সিলেটে আরও ৩৮৮ জন হোম কোয়ারেন্টিনে

সিলেট: সিলেটে করোনা আক্রান্ত সন্দেহে আরো ৩৮৮ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে। এ নিয়ে হোম কোয়ারেন্টিনে সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৬০ জনে। পাশাপাশি কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৭২ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, নতুন করে কোয়ারেন্টিনে আনাদের মধ্যে সুনামগঞ্জেই রয়েছেন ৩১০ জন। এছাড়া সিলেটে ১৩, হবিগঞ্জে ৪২ ও মৌলভীবাজারে ২৩ জন রয়েছেন।

এ নিয়ে চার জেলার মধ্যে সিলেটে ২১০ জন, সুনামগঞ্জে এক হাজার ৪৮১, হবিগঞ্জে ৮৯৪ ও মৌলভীবাজারে ৪৭৫ জন হোম কোয়ারেন্টিনে আছেন।

তিনি বলেন, নতুন করে সিলেটে কেউ ছাড়পত্র না পেলেও সুনামগঞ্জে পেয়েছেন ৬৬ জন, হবিগঞ্জে পাঁচ ও মৌলভীবাজারে ১০১ জন। গত ১০ মার্চ থেকে এ যাবৎ তিন হাজার ৭৬৯ জন ছাড়পত্র নিয়ে হোম কোয়ারেন্টিন ছেড়েছেন। তন্মধ্যে সিলেটে ৮৯৭ জন, সুনামগঞ্জে এক হাজার ১৪ জন, হবিগঞ্জে ৯২১ ও মৌলভীবাজারে ৯৩৭ জন। আর এখনো হাসপাতালে কোয়ারেন্টিনে আছেন ৫১ জন। এরমধ্যে সিলেটে দু’জন, সুনামগঞ্জে এক, হবিগঞ্জে ৪৫ ও মৌলভীবাজারে তিনজন। সেইসঙ্গে আইসোলেশনে রয়েছেন ১৭ জন। তাদের মধ্যে সিলেটে সিলেটে ১৪ জন, সুনামগঞ্জে দুই ও হবিগঞ্জে একজন।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।