ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে আরো ৫৮ জন কোয়ারেন্টিনে, আইসোলেশনে ৩২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
সিলেটে আরো ৫৮ জন কোয়ারেন্টিনে, আইসোলেশনে ৩২

সিলেট: সিলেট বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫৮ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি সংখ্যক লোক সুনামগঞ্জ ও হবিগঞ্জের। এ নিয়ে মোট হোম কোয়োরেন্টিনে আছেন ৬২৩ জন। এছাড়া হাসপাতাল আইসোলেশনে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩২ জনে। এমরধ্যে সবচেয়ে বেশি হবিগঞ্জ জেলায় ২৫ জন, সিলেটে ৫, সুনামগঞ্জ ও মৌলভীবাজারের একজন করে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় হবিগঞ্জে ২৫ জন ও সুনামগঞ্জে ২০ জন এবং সিলেটে ২ জন ও মৌলভীবাজারে ১১ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকা সর্বমোট ৬২৩ জনের মধ্যে সিলেটে ৫৭, সুনামগঞ্জে ২৮৯, হবিগঞ্জে ৩০ ও মৌলভীবাজারে ২৭ জন।

  এছাড়াও হাপসাতাল আইসোলেশনে ৬৯ ভর্তি ছিলেন। এরমধ্যে ৩৭ জন ছাড়পত্র নিয়েছেন। আইসোলেশনে থাকাদের মধ্যে সর্বাধিক হবিগঞ্জ সদর হাসপাতালে ২৫ জন, সিলেটে ৫ জন, সুনামগঞ্জ ও মৌলভীবাজারে একজন করে ভর্তি আছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন মাত্র ১৫ জন। এরমধ্যে সিলেটে ১, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ৬ এবং মৌলভীবাজারে ১ জন। গত ১০ মার্চ থেকে এ পর্যন্ত হোম কোয়ারেন্টিন ছেড়েছেন ৩ হাজার ৪১ জন। এরমধ্যে সিলেটে ৮৭১ জন, সুনামগঞ্জে ৬১৪ জন, হবিগঞ্জে ৯০১ জন ও মৌলভীবাজারে ৬৫৫ জন।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।