ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

ভৈরবে করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে তরুণীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
ভৈরবে করোনার লক্ষণ নিয়ে হাসপাতালে তরুণীর মৃত্যু

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় জ্বর ও সর্দি-কাশি নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক তরুণীর (১৮) মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় ওই বেসরকারি হাসপাতালটি আপাতত বন্ধ করে আইসোলেশনে নেওয়া হয়েছে। এছাড়াও হাসপাতালটির আশপাশে কয়েকটি ভবন ও মৃত ওই তরুণীর বাড়ির লোকজনের চলাচল সীমিত করা হয়েছে।

 

মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যায় ভৈরব পৌর শহরের একটি বেসরকারি হাসপাতালে (আনোয়ারা জেনারেল হাসপাতাল) ওই তরুণী মারা যান।  

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে মেয়েটিকে তার পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য ওই বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। তখন মেয়েটির শরীরে জ্বর, সর্দি ও কাশি ছিল। এর আগে ঢাকায় একটি হাসপাতালে তার চিকিৎসা করানো হয়। মঙ্গলবার (৭ এপ্রিল) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের লোকজন মৃত ওই তরুণীর শরীরের নমুনা সংগ্রহ করে।
 
বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (৭ এপ্রিল) দিনগত রাতে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, মৃত ওই তরুণীর শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই বেসরকারি হাসপাতালটি আপাতত বন্ধ করে আইসোলেশনে নেওয়া হয়েছে।  

এছাড়াও হাসপাতালটির আশপাশে কয়েকটি ভবন ও মৃত ওই তরণীর বাড়ির লোকজনের চলাচল সীমিত করা হয়েছে।  
নমুনা রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান সিভিল সার্জন।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।