bangla news

করোনা: নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৭:৫১:৫৮ পিএম
জেলার মানচিত্র

জেলার মানচিত্র

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৮ নম্বর ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৫০ বছর।

সোমবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন নাসিকের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ। এ নিয়ে নারায়ণগঞ্জে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তফা আলী শেখ জানান, দুই সপ্তাহ ধরে তার জ্বর ছিল। পরে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে পজেটিভ রিপোর্ট আসে। ৬ এপ্রিল দুপুরে তিনি মারা যান। খবর পেয়ে সিটি করপোরেশনের পক্ষ থেকে ১৮ নম্বর ওয়ার্ডের শীতলক্ষ্যা এলাকায় আক্রান্তের বাড়ি ও আশপাশ লকডাউন করে দেওয়া হয়।

 

এর আগে গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ এলাকায় প্রথমবারের মতো করোনা আক্রান্ত এক নারী মারা যান। পরে গত ৪ এপ্রিল আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয় বাংলাবাজার এলাকায়। এরপর ৫ এপ্রিল শহরের জামতলা এলাকায় একজন ও দেওভোগ আখড়া এলাকায় আরেকজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 19:51:58