ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা সন্দেহে উল্লাপাড়ায় চিকিৎসকের স্ত্রী আইসোলেশনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
করোনা সন্দেহে উল্লাপাড়ায় চিকিৎসকের স্ত্রী আইসোলেশনে

সিরাজগঞ্জ: করোনা ভাইরাস আক্রান্তের উপসর্গ দেখা দেওয়ায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এক চিকিৎসকের স্ত্রীকে (২৬) আইসোলেশনে রাখা হয়েছে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) দুপুরের দিকে উল্লাপাড়া পূর্ণিমাগাঁতী স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। তিনি উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের স্ত্রী।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, করোনা আক্রান্তের লক্ষণ থাকায় চিকিৎসকের স্ত্রীকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। তার পরিবারকেও হোম কোয়ানেন্টিনে থাকতে বলা হয়েছে। রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।                  

চিকিৎসক (ওই নারীর স্বামী) কিংবা সংশ্লিষ্টদের মধ্যে কোনো উপসর্গ আছে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,  রোগ প্রতিরোধ ক্ষমতা বেশি থাকায় সংক্রমণ হলেও অনেকের মধ্যে লক্ষণ দেখা যায় না।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।