ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

দুদকের ১০ কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
দুদকের ১০ কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের শঙ্কায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) ১০ কর্মকর্তা হোম কোয়ারেন্টিনে আছেন৷  তারা সবাই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা দুদক পরিচালক জালাল সাইফুর রহমানের সংস্পর্শে এসেছিলেন৷

সোমবার (০৬ এপ্রিল) হোম কোয়ারেন্টাইনে থাকা  এক দুদক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজকে বলেন, দুদক পরিচালক জালাল সাইফুর রহমান অসুস্থবোধ করার পরেই ছুটিতে যান৷ এর আগে তার সংস্পর্শে আসা ১০ কর্মকর্তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে৷ তবে তাদের কারোই করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কোন উপসর্গ নেই৷

এর আগে ভোরে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত দুদক পরিচালক জালাল সাইফুর রহমান মারা যান।

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান বাংলানিউজকে বলেন, দুদক কর্মকর্তা সাইফুর রহমান করোনা আক্রান্ত হয়ে সাত থেকে আটদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

অবস্থার অবনতি হওয়ায় গত চারদিন আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন।

ভোরে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বর্তমানে তার স্ত্রী-সন্তান আইসোলেশনে রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
ডিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad