bangla news

করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ১:০২:০৭ পিএম
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, ফাইল ফটো

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, ফাইল ফটো

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। একইসঙ্গে নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৯ জন। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে। আর মোট আক্রান্ত হয়েছেন ১১৭ জন।

সোমবার (০৬ এপ্রিল) দুপুরে রাজধানীর বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অ্যান্ড সার্জনস (বিসিপিএস) ভবনে একটি সম্মেলনে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয় নিয়ে দেশের স্বাস্থ্যখাতের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন পেশাজীবী সংগঠন ও বেসরকারি প্রতিষ্ঠানগুলোর জরুরি সম্মেলনে সভাপতিত্ব করেন স্বাস্থ্যমন্ত্রী।

গত ৮ মার্চ থেকে দেশে এ নিয়ে মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে। আর মোট আক্রান্ত হয়েছেন ১১৭ জন। পরীক্ষার সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে আক্রান্ত সংখ্যাও বাড়ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বৈঠকে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূর, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর আবুল কালাম আজাদ, স্বাচিপ সভাপতি ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক এমএ আজিজ, নিমস-এর পরিচালক ডা. দীন মোহাম্মদ, বাংলাদেশ মেডিসিন সোসাইটির সাধারণ সম্পাদক প্রফেসর আহমেদুল কবীরসহ বিভিন্ন অধিদপ্তরের মহাপরিচালক, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
টিআর/এমআইএইচ/এজেডএস/পিস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 13:02:07