ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফেনীতে হোম কোয়ারেন্টিনে ১১২৮ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
ফেনীতে হোম কোয়ারেন্টিনে ১১২৮ জন

ফেনী: করেনা ভাইরাস বিস্তার রোধে ফেনীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৭ জনকে এবং হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে ১৮ জনের। এখন পর্যন্ত সর্বমোট হোম কোয়ারেন্টিনে রয়েছে ১১২৮ জন এবং হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে ৯৬২ জনের।

অপরদিকে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় নতুন করে ২ জনের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। সন্দেহভাজন রোগীরা জেলার দাগনভুইয়া উপজেলার বাসিন্দা।

তারা জ্বর, সর্দি, কাশি উপসর্গে ভুগছেন বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। তাই তাদের বাসিন্দাদের আলাদাভাবে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

রোববার (৫ এপ্রিল) দুপুরে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন নিশ্চিত করে জানান, সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) সেন্টারে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে। আর রিপোর্ট পজিটিভ এলে পরিবারের অন্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

এর আগে করোনা সন্দেহে সংগৃহীত নমুনায় ৬ জনের পরীক্ষার ফলাফল নেগেটিভ হয়েছে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।