bangla news

করোনার উপসর্গ নিয়ে ঢামেকের আইসোলেশনে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৫:২৬:৫০ পিএম
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল।

ঢাকা: করোনার উপসর্গ নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নতুন ভবনের নিচতলায় আইসোলেশন ওয়ার্ডে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৫০ বছর।

রোববার (০৫ এপ্রিল) দুপুরের দিকে ওই ব্যক্তির মৃত্যু হয়। করোনার উপসর্গ থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।

ঢামেকের নতুন ভবনের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বাংলানিউজকে জানান, প্রথমে ওই ব্যক্তি নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিল। পরে তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে তাকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। ওই ব্যক্তির বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

তিনি আরও জানান, তার নমুনা সংগ্রহ করা হয়েছে। সেটা পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট যদি নেগেটিভ হয় তাহলে স্বজনদের কাছে সাধারণভাবে মরদেহ হস্তান্তর করা হবে। আর যদি পজিটিভ হয় সে অনুযায়ী মরদেহ দাফনের ব্যবস্থা করা হবে।

নিহত ওই ব্যক্তির মেয়ে বাংলানিউজকে জানান, তার বাবাকে ব্রেন স্ট্রোক জনিত কারণে গতরাতে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পরে সেখান থেকে তাকে ওই ভবনের নিচতলায় আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এজেডএস/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 17:26:50