bangla news

নারায়ণগঞ্জে ১০১ জন হোম কোয়ারেন্টিনে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ২:২৭:৪৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে নারায়ণগঞ্জে ১০১ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন। শুক্রবার (৩ এপ্রিল) জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠােনা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, নারায়ণগঞ্জে এখন পর্যন্ত হোম কোয়ারেন্টিন করা হয়েছে ৪৯৮ জনকে। শুক্রবার নতুন করে ১২ জনকে হোম কোয়ারেন্টিন করা হয়েছে। এদের মধ্যে ৩৯৭ জন ১৪ দিনের মেয়াদ পূর্ণ হওয়ায় স্বাভাবিক জীবনে ফিরেছেন। যার মধ্যে এদিন ৪৫ জন ছাড়পত্র পান। এখন পর্যন্ত বিদেশ থেকে ৬ হাজার ৮ জন নারায়ণগঞ্জে ফিরেছেন। ঠিকানা ও অবস্থান চিহ্নিত বিদেশফেরত ১২২৮ জন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সরকারি চিকিৎসা কেন্দ্র ৬টি, কোভিড-১৯ চিকিৎসায় প্রস্তুতকৃত বেড ৩০টি, ডাক্তারের সংখ্যা ৯০ জন, নার্সের সংখ্যা ১৭৩ জন, অ্যাম্বুলেন্সের সংখ্যা ৬টি। বেসরকারি চিকিৎসা কেন্দ্র ৭২টি, কোভিড-১৯ চিকিৎসায় প্রস্তুতকৃত বেড ৭২টি, ডাক্তারের সংখ্যা ১০০ জন,  নার্সের সংখ্যা ১৮০ জন। ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ করা হয়েছে ৬৪৫টি, এখনো মজুদ রয়েছে ১০৬৩ টি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
আরবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 14:27:47