ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে শেষ হলো আরো ৩৭৫ জনের হোম কোয়ারেন্টিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
সিলেটে শেষ হলো আরো ৩৭৫ জনের হোম কোয়ারেন্টিন

সিলেট: করোনা ভাইরাস সংক্রমণ রোধে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে থাকা আরো ৩৭৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আর গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২৮ জনকে কোয়ারেন্টিনে আনা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) ছাড়পত্র পাওয়া ৩৭৫ জনের মধ্যে রয়েছেন সিলেটের ২১৬ জন, সুনামগঞ্জের ৪৭, হবিগঞ্জের ৭৭ ও মৌলভীবাজারের ৩৫ জন।
 
বিভাগটিতে বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন ৯১৮ জন।

এর মধ্যে রয়েছেন সিলেটে ৩০৫ জন, সুনামগঞ্জে ১৮৩ জন, হবিগঞ্জে ২৮০ জন ও মৌলভীবাজারের ১৫০ জন। এছাড়া নতুন কোয়ারেন্টিনে আসা ২৮ জনের মধ্যে রয়েছেন সিলেটে ১১ জন, সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ৪ জন।  
 
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, ৩৭৫ জনের হোম কোয়ারেন্টিনের মেয়াদ শেষে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। এছাড়া মঙ্গলবার (৩১ মার্চ) আরো ২৫৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। গত ১০ মার্চ থেকে এখন পর্যন্ত বিভাগটিতে ছাড়পত্র পেয়েছেন ২ হাজার ১৭৪ জন। এরমধ্যে রয়েছেন সিলেটে ৬২৪ জন, সুনামগঞ্জে ৪৩৯ জন, হবিগঞ্জে ৬১৯ জন ও মৌলভীবাজারে ৪৮৯ জন।
 
বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।