ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

করোনা উপসর্গ নিয়ে ফেনীতে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
করোনা উপসর্গ নিয়ে ফেনীতে যুবকের মৃত্যু ফেনী জেনারেল হাসপাতাল।

ফেনী:  ফেনী সদর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবকের (৩০) মৃত্যু হয়েছে।

বুধবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, ফেনীর ছনুয়া গ্রামে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে পাঠানো হচ্ছে।

ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশ, স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, গত চার থেকে পাঁচ দিন আগে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। পরে সোমবার (৩০ মার্চ) তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার (৩১ মার্চ) রাত থেকে তার শ্বাসকষ্ট বেড়ে দুপুরের দিকে তার মৃত্যু হয়।

মৃত যুবকের প্রতিবেশী ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিল। গত কয়েকদিন ধরে জ্বরের সঙ্গে শ্বাসকষ্টে ভুগছেন ওই যুবক।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার বাংলানিউজকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে তার পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসএইচডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad