bangla news

রাজধানীর যে ১০ হাসপাতালে মিলছে করোনার চিকিৎসা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ৯:০৯:৩৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত ‘সন্দেহজনক’ রোগীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট করে দেওয়া হয়েছে রাজধানীর ১০টি হাসপাতাল।

হাসপাতালগুলো হলো- মহানগর জেনারেল হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, বাংলাদেশ রেলওয়ে হাসপাতাল কমলাপুর, মিরপুর মেটারনিটি হাসপাতাল, কামরাঙ্গিরচর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতাল, আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, জিনজিরা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, সাজিদা ফাউন্ডেশন হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল (শেখ হাসিনা বার্ন ইউনিট) ও শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতাল (জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল)।

...

এছাড়া রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) ০১৪০১১৮৪৫৫১, ০১৪০১১৮৪৫৫৪, ০১৪০১১৮৪৫৫৫, ০১৪০১১৮৪৫৫৬, ০১৪০১১৮৪৫৫৯, ০১৪০১১৮৪৫৬০,  ০১৪০১১৮৪৫৬৩, ০১৪০১১৮৪৫৬৮, ০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪ ও ০১৯২৭৭১১৭৮৫ হটলাইন নম্বরগুলোতে যোগাযোগ করতে অনুরোধ করা হলো। এছাড়াও ১৬২৬৩ নম্বরেও কল করা যাবে।

শুক্রবার (২৭ মার্চ) বেলা সোয়া ১১টায় রাজধানীর মহাখালীতে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা জানান, দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। এরমধ্যে মারা গেছেন পাঁচজন। সুস্থ হয়েছেন ১১ জন। এ পর্যন্ত মোট এর নমুনা পরীক্ষা করা হয়েছে এক হাজার ২৬ জনের। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১০৬ জনের।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 21:09:36