ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিলেটে হোম কোয়ারেন্টিনে আরো ১৩৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
সিলেটে হোম কোয়ারেন্টিনে আরো ১৩৭ হোম কোয়ারেন্টিন

সিলেট: করোনা ভাইরাস সন্দেহে সিলেটে গত ২৪ ঘণ্টায় আরো ১৩৭ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। আর ছাড়পত্র দেওয়া হয়েছে ২০০ জনকে। ফলে হোম কোয়ারেন্টিনে মোট সংখ্যা কমে হয়েছে ১ হাজার ৫৯৭ জন।

এরমধ্যে মোট কোয়ারেন্টিদের মধ্যে সিলেটে ৭৩১, সুনামগঞ্জে ২২৯, হবিগঞ্জ ৪৭৩ ও মৌলভীবাজারে ১৬৪ জন। আর গত ২৪ ঘণ্টায় সিলেটে ১০, সুনামগঞ্জে ৫৬, হবিগঞ্জে ৭৫ ও মৌলভীবাজারে ৬৪ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গত ১০ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকাদের মধ্যে পর্যায়ক্রমে বুধবার (২৫ মার্চ) পর্যন্ত ৫৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ছাড়পত্র নিয়েছেন আরো ২০০ জন।

তিনি বলেন, বৃহস্পতিবার যুক্তরাজ্যফেরত আরো এক দম্পতিকে সিলেটে শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশনে আনা জয়েছে। বুধবার পর্যন্ত এই হাসপাতালে আইসোলেশনে একজন ও হবিগঞ্জ হাসপাতাল আইসোলেশনে একজন ভর্তি ছিলেন।

অধিদপ্তরের হিসাব মতে গত ২ ফেব্রুয়ারি থেকে এ বিভাগে ২৬ হাজার ৯৯৬ জন প্রবাস থেকে দেশে ফিরেছেন। গত ২৪ ঘণ্টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশে ফিরেছেন ২৮ জন। এরমধ্যে যুক্তরাজ্য থেকে ফিরেছেন ১৬ জন, তামাবিল হয়ে ১২ জন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।