bangla news

দিনাজপুরে আরও ৩৬ জন হোম কোয়ারেন্টিনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৪ ২:২৭:৪০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দিনাজপুর: প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ এড়াতে গত ২৪ ঘণ্টায় দিনাজপুরে নতুন করে আরও ৩৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য  বাংলানিউজকে জানান।

তিনি জানান, সোমবার (২৩ মার্চ) সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় নতুন করে ২৪ ঘণ্টায় ৩৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়াও ইতোমধ্যে ১৬৯ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে নতুন চার জনসহ ৩১ জন, বিরলে আগের এক জন, বোচাগঞ্জে নতুন সাত জনসহ ১৯ জন, কাহারোলে নতুন দুই জনসহ ১৪ জন, বীরগঞ্জে আগের ২০ জন, খানসামায় নতুন এক জনসহ আট জন, চিরিরবন্দরে নতুন চার জনসহ নয়জন, পার্বতীপুরে আগের ২৫ জন, ফুলবাড়ীতে নতুন ১৫ জনসহ ২৪ জন, বিরামপুরে নতুন তিন জনসহ ১৮ জন, নবাবগঞ্জে আগের ১০ জন, হাকিমপুরে আগের ছয়জন ও ঘোড়াঘাট উপজেলায় আগের ২০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। 

তিনি আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের জন্য ১৭৬ সেট, ২৫০ শয্যার দিনাজপুর জেনারেল হাসপাতালে ১০০ সেট, সিভিল সার্জন কার্যালয়ে ১০০ সেট এবং জেলার ১৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ২৫৪ সেট ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   দিনাজপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-24 14:27:40