ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

সিলেটে আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
সিলেটে আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

সিলেট: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন যুক্তরাজ্যফেরত এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (২২ মার্চ) ভোররাত ৪ টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই নারীর বয়স আনুমানিক ৬১ বছর।

যুক্তরাজ্য ফেরত ওই নারী নগরের শামীমাবাদ আবাসিক এলাকার বাসিন্দা। ৪ মার্চ যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পর তার জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। তাকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ২০ মার্চ থেকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়।

হাসপাতাল সূত্রমতে, আইইডিসিআর থেকে লোক এসে ওই নারীর রক্তের নমুনা নেওয়ার কথা ছিল। কিন্তু নমুনা নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের এক কর্মকর্তা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সিলেটে অত্র হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ৪ জন চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে একজনের মৃত্যু হলো।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হীমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন,  শহীদ শামসুদ্দীন হাসপাতালের করোনা ইউনিটে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা আক্রান্ত এমন সন্দেহে হাসাপতালে ভর্তি হয়েছিলেন। কোনো পরীক্ষা-নিরীক্ষার আগেই তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্র আরও জানায়, ওই হাসপাতালে সৌদি ফেরত এক নারী ও কিশোরসহ এখনো তিনজন চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
এনইউ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa