bangla news

মেহেরপুরে ১৯ জন হোম কোয়ারেন্টাইনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৭ ২:৩১:৩৩ পিএম
ম্যাপ

ম্যাপ

মেহেরপুর: বিশ্বজুড়ে মহামারির আকার নেওয়া করোনা ভাইরাস মোকাবিলায় সংক্রমণ এড়াতে মেহেরপুরে বিভিন্ন দেশ থেকে আসা ১৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে এদের ব্যাপারে হাসপাতাল থেকে নির্দিষ্ট কোনো তালিকা দেওয়া হয়নি।

এদের মধ্যে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ জন, মেহেরপুর জেনারেল হাসপাতালে দু’জন ও মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় হোম কোয়ারেন্টাইন রাখা হয়েছে। এদের মধ্যে একজনের ১৪ দিন শেষ হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (টিএইচও) ডা. রিয়াজুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান। 

তিনি জানান, সাম্প্রতিক সময়ে সিঙ্গাপুর থেকে আসা সাতজন, মালয়েশিয়া থেকে চারজন, সৌদি আরব, কাতার, পর্তুগাল ও ইটালি ও বাহারাইন থেকে একজন করে প্রবাস ফেরত ব্যক্তিকে রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে। আর এই সব ব্যক্তিদের নিরাপত্তা নিশ্চিত করতেই তাদের ব্যাপারে নাম-পরিচয়সহ বিস্তারিত কোনো তথ্য দেওয়া সম্ভব হচ্ছেনা। 

তবে তাদের কিভাবে চিকিৎসা চলছে বা হাসপাতাল থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা তা জানাননি ডা. রিয়াজুল ইসলাম। 

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
এমআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-17 14:31:33