ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

মুন্সিগঞ্জের ৬ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে ৪৬ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
মুন্সিগঞ্জের ৬ উপজেলায় হোম কোয়ারেন্টাইনে ৪৬ জন

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ জেলার ছয়টি উপজেলায় ৪৬ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। তাদের নির্দিষ্ট সময় পর্যন্ত বাড়িতে অবস্থান করার জন্য পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। 

সোমবার (১৬ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন আবুল কালাম আজাদ।  

হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্যে মুন্সিগঞ্জ সদর উপজেলায় ১৭ জন, গজারিয়াতে এক, টংগিবাড়ীতে ১৩, সিরাজদিখানে তিন, শ্রীনগরে ৮ ও লৌহজং উপজেলায় ৪ জন।

 

মুন্সিগঞ্জ সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান, সোমবার সকাল পর্যন্ত মুন্সিগঞ্জ জেলার ছয়টি উপজেলায় ৪৬ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। প্রতিদিন স্বাস্থ্য বিভাগের চিকিৎসকরা বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নিচ্ছেন। ওই ৪৬ জনকে বাইরে ঘোরাফেরা না করে বাসায় অবস্থান করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতিদিন হোম কোয়ারেন্টাইনে নতুন যোগ হচ্ছে আবার ১৪ দিন শেষে তালিকা থেকে বাদ পড়ছেন অনেকে। চলতি মাসের ১ মার্চ থেকে যারা হোম কোয়ারেন্টাইনে ছিলেন তারা তালিকা থেকে বাদ পড়েছেন৷ 

মুন্সিগঞ্জ স্বাস্থ্য বিভাগ থেকে শুধু বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইনের জন্য নির্দেশনা দেওয়া হচ্ছে। গতকাল পর্যন্ত এর সংখ্যা ছিল ২৪ জন।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।